• শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় সংসদ অধিবেশন চলবে ৯ মে পর্যন্ত রোহিঙ্গাদের প্রত্যাবাসনে সহযোগিতা করবে থাইল্যান্ড : প্রধানমন্ত্রী নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর বাবু ও তার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ- বিচার পেতে পুলিশ সদরদপ্তরে অভিযোগ ভুক্তভোগী নারীর মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা সাগরে ডুবে নিহত আট বাংলাদেশির মরদেহ ফিরছে আজ হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ৫ কেরানীগঞ্জে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার নির্বাচন অনুষ্ঠিত আইসিটি মামলা থেকে জামিন পেলেন আলোচিত ৫ সাংবাদিক বেনাপোলে বাস চাপায় সাইকেল আরোহী নিহত

শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে সম্মাননা স্মারক পেলেন এসআই আজাদ

Reporter Name / ৯৪ Time View
Update : সোমবার, ২২ মে, ২০২৩

বনি আমিন (কেরানীগঞ্জ) থেকেঃ ২২ মে সকাল ১০.টায়,মিলব্যারাক পুলিশ লাইন্স, কনফারেন্স হল ঢাকায়,পুলিশ সুপার মাসিক প্রশাসনিক ও অপরাধ সভায় কেরানীগঞ্জ মডেল থানার ক্লু-লেস ডাকাতি মামলার রহস্য উদঘাটন ও মাদক উদ্ধারে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ঢাকা জেলার সুযোগ্য ও মানবিক পুলিশ সুপার এসআই আবুল কালাম আজাদকে সম্মাননা স্মারক প্রদান করেন। ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, (পিপিএম বার)।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম), মোঃ আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক), আব্দুলাহিল কাফী (পিপিএম বার), অতিরিক্ত পুলিশ সুপার (গোয়েন্দা শাখা), মোবাশশিরা হাবিব খান(পিপিএম)।

ক্লু-লেস ডাকাতি মামলার রহস্য উদঘাটনে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদানসহ সার্বিক সহযোগিতা করেন কেরানীগঞ্জ মডেল ও দক্ষিণ থানা পুলিশের আস্থার প্রতীক মোঃ শাহাবুদ্দিন কবীর(বিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) ও মোঃমামুন-অর-রশিদ(পিপিএম) অফিসার ইনচার্জ, কেরানীগঞ্জ মডেল থানা।

দিক-নির্দেশনা ও সহযোগিতায় এবার সহ মোট ৮ বার শ্রেষ্ঠত্বের পুরুস্কার পেছে এসআই আবুল কালাম আজাদ।
এসআই আবুল কালাম আজাদ বলেন- আজকের এই পুরুস্কার সামনের দিকে আমার কাজের আগ্রহ আরো বাড়িয়ে দেবে। স্যারদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। আমি সকলের কাছে দোয়া চাই, যেন আগামীতে দেশ ও মানবতার সেবায় কাজ করে যেতে পারি।

বাংলাদেশ পুলিশ বাহিনী প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। পুলিশ নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারী সহ ডাকাতির বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে এবং এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category